অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে মাইক্রোবাসহ ১০ হাজার ইয়াবা জব্দ: আটক ৩

0
CTG PIC-2
বায়োজিদ থানায় আটক ১০ লাখ ইয়াবাসহ ৩ পাচারকারী।

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামীর শীতলঝরণা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করেছে পুলিশ। এসময় ইয়াবা পরিবহণের কাজে ব্যবহ্নত একটি মাইক্রোবাসসহ তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোররাতে সিএমপি’র বায়োজিদ বোস্তামী থানা পুলিশ এ অভিযান চালায়।

গ্রেফতার ৩ ইয়াবা পাচারকারী হলো, কক্সবাজারের টেকনাফের ফকির আহম্মেদের ছেলে আকছার কামাল ওরফে রায়হান (২৬), একই এলাকার কবির আহম্মেদের ছেলে জাহেদ হোসেন মনু (৪৫) ও রামু উপজেলার জাফর আলমের ছেলে আনোয়ারুল ইসলাম (২২)।

বায়েজীদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর রাতের দিকে গোপন সংবাদের ভিত্তিতে বায়োজিদ পুলিশের এসআই শামীম শেখ ও এসআই কামাল হোসেন খানের নেতৃত্বে পুলিশদল শীতলঝরণা আবাসিক এলাকার বাগদাদ বেকারির পাশে একটি মাইক্রোবাসে তল্লাশী ১০ হাজার পিস ইয়াবা বড়ি এবং ৩ পাচারকারীকে আটক করেছে।

CTG PIC-1
ইয়াবা ভর্তি সেই মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

ওসি জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, টেকনাফের মো. ইমন নামের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবাগুলো এনে নগরীর অক্সিজেনের সৈয়দপাড়া এলাকার তাজুল ইসলাম নামের একজনের কাছে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।