অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে গুলিবিদ্ধ দুই ছিনতাইকারী গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহনগরীর খুলশী থানার আমবাগান এলাকায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দুই দুর্ধুর্ষ ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ছিনতাইকারী শেখ ফরিদ ও হাতে গুলিবিদ্ধ অবস্থায় ইউসুফকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার রাত ১টার দিকে এই ঘটনা ঘটেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি কাটা বন্দুক,৪ রাউন্ড গুলি, একটি রামদা ও একটি ছুরি। তারা চট্টগ্রাম নগরীর জাকির হোসেন রোড়ের বৃটিশ নাগরিক ছিনতাইয়ের ঘটনায় জড়িত। বৃটিশ নাগরিকের ছিনতাই হওয় ক্যামরাটিও উদ্ধারা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত সিএমপির অতিরিক্ত পুলিশ (ডিবি) হুমায়ন কবির বলেন, গ্রেফতারকৃতরা চট্টগ্রামের সকল ছিনতাইকারীদের মূল হোতা।তাদের মধ্যে ইউসুফের বিরুদ্ধে ৯টি আর শেখ ফরিদের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তারা চট্টগ্রামের দুই বিদেশী নাগরিক ছিনতাইকারীর সাথে জড়িত।

গত রাতের ঘটনা সম্পর্কে তিনি বলেন, রাতে আমবাগান এলাকায় কতিপয় ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। এসময় ডাকাত দল আমাদের লক্ষ করে গুলি করে। আমরাও পাল্টাগুলি করি এসময় কতিপয় ডাকাতি পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ফরিদ ও ইউসুফকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করি।