অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে গায়ে আগুন দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

0
.

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায় স্ত্রীর সাথে ঝগড়া করে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে মোহাম্মদ দৌলত (২৩) নামে এক যুবক। তাকে গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত দুই টার দিকে বায়েজিদ থানার গ্রীন লাইন চা বোর্ডের পাশে দুবাই ওয়ালার বাড়ীর তিন তলার একটি ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।

আহত দৌলত ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার হিয়াকো বাজার এলাকার মো: মোসলেম উদ্দিনের ছেলে। মাত্র একমাস আগেই প্রেম করে বিয়ে করেছে মো: দৌলত।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালকুদার পাঠক ডট নিউজকে বলেন, রাত ২টার দিকে রুপালী নামে এক মহিলা তাকে আগুনে পোড়া গুরুতর আহতবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তাকে ৩৬ নং বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আহত দৌলতের স্ত্রী রুপালী জানান, রাতে ঝগড়ার দৌলত গায়ে করোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। দৌলতের শ্বশুর মো: দুলাল জানান, তারা এক মাস আগে পরিবারের অমতে বিয়ে করেছে। তারা কোথায় থাকতো আমরা সেটাও জানতাম না। গতরাতে হঠাৎ করে রুপালী আমাদের ফোন করে জানায় আমাদের বাঁচান। দৌলত পুড়ে গেছে। তখন আমরা হাসপাতালে ছুটে আসি।