অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

0
.

সীতাকুণ্ড  (চট্টগ্রাম) প্রতিনিধি

স্বেচ্ছাসেবক সংগঠন ব্রাইট ফিউচার ফর সীতাকুণ্ড (বিএফএস) এর উদ্যেগে সীতাকুণ্ড দ:অঞ্চলের ১২ টি স্কুলের ৬০ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরন এবং  সীতাকুণ্ডের উত্তর ও মধ্য অঞ্চলের ২০টি স্কুলের ১০০ জন গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।
সীতাকুণ্ডের জলিল গেইটে রেড চিকেন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেড চিকেন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের স্বত্বাধিকারী, বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক, শিক্ষানুরাগী লায়ন ড.শাহীদুল আলম মিন্টু।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয় এর সাবেক ভিসি ড. ফসিউল আলম। প্রধান বক্তা ছিলেন সংগঠন এর প্রধান উপদেষ্ঠা, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সভাপতি ও লায়ন্স ক্লাব সীতাকুণ্ডের চার্টার সেক্রেটারী লায়ন মো: গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন  বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী একেএম জাফরউল্লাহ, পন্থিছিলা হাইস্কুল, মাদ্রাসা,মসজিদের সভাপতি আলহাজ্ব মো: ইউসুফ শাহ, রোজ গার্ডেন একাডেমির রেক্টর খোরশেদ আলম, লায়ন্স ক্লাব লিবার্টির সভাপতি ও বিএফএস উপদেষ্টা লায়ন কাজী আলী আকবর জাসেদ, বিএফএস এর ফাউন্ডার প্রেসিডেন্ট মাহী চৌধুরী, উপদেষ্ঠা ইফতেখার উদ্দিন জুয়েল, মো: মশিউর রহমান,  লিও ক্লাব সীতাকুণ্ডের সভাপতি লিও আরাফাত, বিএফএস এর ভাইস প্রেসিডেন্ট পাভেল, অর্থ সচিব মোমেন সহ সকল সদস্যবুন্দ।
পুরো অনুষ্ঠানটি  সঞ্চালনায় করেন বিএফএস ফাউন্ডার সেক্রেটারি বখতিয়ার হোসেন। অনুষ্টানে বক্তারা বলেন, সীতাকুণ্ডকে আগামীদিনের সিংগাপুর হিসেবে রূপান্তন করতে প্রয়োজন এ অঞ্চলে শিক্ষার হাড় ১০০’/. উন্নিত করা। আর এ লক্ষ্যেকে সামনে রেখে কাজ করে যাচ্ছে সেচ্ছাসেবী সংগঠন ব্রাইট ফিউচার ফর সীতাকুণ্ড। তারা যেভাবে গরীব, অসহায়, এবং স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাহায্য করে যাচ্ছে এভাবে যদি সকল সংগঠন এগিয়ে আসে তাহলে সীতাকুণ্ডের চেহারা পাল্টে যেতো।