অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0
.

ফেনীতে মো. শাকিল আহমেদ (১৮) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ফেনী পৌরসভার ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শাকিলকে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ জানায়, ফেনী পৌরসভার ১৬নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শাকিল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ফেনী সদরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের জহিরিয়া মসজিদ এলাকায় ব্যক্তিগত কাজে যান। এসময় কয়েকজন দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন। পরে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

ফেনী সদর হাসপাতালের জরম্নরী বিভাগের চিকিৎসক মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তিনি জানান, শাকিলের পেটে গুরুতম জখমের ফলে প্রচুর রক্তক্ষরণ হয়। এ ছাড়া তার ডান হাতের উপরিঅংশসহ শরীরের সামনের দিকের বিভিন্ন অংশে ৮ থেকে ১০টি স্থানে ছুরিকাঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণ হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনা কারা ঘটিয়েছে তা অনুসন্ধান করে দেখছে পুলিশ। এর সাথে জড়িতদের আটক করা হবে বলেও তিনি জানান।