অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

0
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার মীরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও ২ আরোহী আহত হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারী) দুপুর ১২ টার সময় উপজেলার ইছাখালী ইউনিয়নের ইকোনোমিক জোন এলাকায় এই দুুর্ঘটনা ঘটেছে। নিহতের নাম তৌহিদুল ইসলাম টিপু (২৩)। নিহত টিপু উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের উত্তর কাটাছরা গ্রামের জমাদার বাড়ীর নিজাম উদ্দিনের পুত্র। সে বিএসআরএম কারখানায় স্কেবেটরের চালক ছিল।

দুর্ঘটনায় আহত হয় একই এলাকা জনার্দ্দনপুরের অপর স্কেলেটর চালক রুবেল (২২) এবং অপরজন তেতৈয়ার বাসিন্দা পুলিশ কনস্টেবল আলতাফ হোসেন (২২)। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা থানায় বর্তমানে কর্মরত। আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

নিহতের জেঠাতো ভাই মোহাম্মদ লিটন জানান, শুক্রবার ছুটি থাকায় তারা ৩ বন্ধু মিলে একটি মোটরসাইকেল যোগে মীরসরাই ইকোনোমিক জোন এলাকা ঘুরে বাড়ী ফিরছিল। এ সময় পথিমথ্যে পাশ্ববর্তী সড়ক থেকে একটি বাইসাইকেল হঠাৎ মোটরসাইকেলের সামনে চলে আসে। দুর্ঘটনারোধে চালক টিপু হার্ডব্রেক কষলে মোটরসাইকেল উল্টে সবাই ছিটকে পড়ে। এসময় টিপুর মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তৌহিদুল ইসলাম টিপুকে (২৩) মৃত ঘোষণা করেন।