অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে গৃহবধুর লাশ উদ্ধার

0
.

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

জেলার ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকায় রনি অাক্তার (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। অাজ বৃস্পতিবার বিকাল ৩ টায় নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে ফটিকছড়ি থানা পুলিশ।

নিহত রনি অাক্তার উপজেলার দক্ষিণ পাইন্দং গ্রামের নুরুল অামিন ফোরম্যান বাড়ীর জহুর অাহমদের মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী অাবুল কালাম (২৬) পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নয় মাস পূর্বে পাইন্দংয়ের তাজুর বাড়ীর এলাকার প্রবাসী অাবুল কালামের সাথে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে অাবদ্ধ হয় রনি। বিয়ের পর থেকে শ্বাশুড় বাড়ীর লোকজনের সাথে তার মনোমালিন্য চলে অাসছিলো। এ নিয়ে তার সাথে একাধিকবার কথা কাটাকাটি ও ঝগড়া-বিবাদ বাঁধে।

নিহতের ভাই মুহাম্মদ ওসমান অভিযোগ করে বলেন, ‘স্বামী অাবুল কালাম তিন মাস অাগে বিদেশ থেকে দেশে অাসে। এরপর থেকে স্বামী, শ্বাশুড়ী ও তার পরিবারের লোকজন যৌতুকের টাকার জন্য রনিকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে। অাজ বৃহস্পতিবার দুপুরে স্বামী অাবুল কালাম জানায় রনি গলায় ফাঁস দিয়েছে। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি রনির মৃত লাশ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’

ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ (ও সি) জাকির হোসাইন মাহমুদ জানান, ‘খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। লাশের গলায় অাঘাতের চিহ্ন রয়েছে। এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।’