অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলীতে ৪ নারী ধর্ষণ, আদালতে আবু সামার জবানবন্দি

2
.

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় প্রবাসীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে ৪ নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া আসামী আবু সামা (৪৩) আজ বুধবার আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে জবানবন্দিতে এ আসামী কৌশলে ধর্ষণের ঘটনা এড়িয়ে গেছেন। তবে ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে আরো একজনের নাম প্রকাশ করেছে আবু সামা।

সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো.নোমানের আদালতে আবু সামা জবানবন্দি রের্কড করা হয়েছে বলে নিশ্চিত করেন দিয়েছেন। সিএমপির পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্ত্ ীতিনি বলেন- ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আবু সামা নিজেসহ মোট ছয়জনের বিষয়ে আদালতকে তথ্য দিয়েছে।

আদালতে আবু সামা বলেছে ঘটনার মূল পরিকল্পনাকারী স্থানীয় একজন আছেন। তিনিই পাঁচজনকে ডাকাতির জন্য একত্রিত করেছিলেন। তবে ঘটনার সময় তিনি আসবেন, আসবেন করে আর আসেননি। চারজন ঘরের ভেতরে ঢুকেছিল। আমি ঘরে বাইরে ছিলাম। ভেতরে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা জানতে পারিনি। তবে ডাকাতি করা মালামাল বিক্রি করে আবু সামা ২১ হাজার টাকা পেয়েছে বলে আদালতকে জানায়।

জবানবন্দি শেষে আদালত মামলার আবু সামাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে মঙ্গলবার গ্রেফতারকৃত মিজান আদালতে জবানবন্দি দেয়।

উল্লেখ্য গত ১২ ডিসেম্বর গভীর রাতে কর্ণফুলী থানার বড়উঠান ইউনিয়নের শাহ মিরপুর গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে ডাকাত দল বাড়ীর ৩ ভাইয়ের স্ত্রী এবং বেড়াতে আসা এক যুবতিকে ধর্ষণ করে।
পুলিশ এ মামলা তদন্তে ব্যর্থ হলে পিবিআই মঙ্গলবার থেকে তদন্তের দায়িত্ব পেয়ে আবু সামা ও মিজান মাতাব্বর নামে দুজনকে গ্রেফতার করেছে।

২ মন্তব্য
  1. Md Shafiul বলেছেন

    thanks p Bi and post man

  2. Murshedul Islam বলেছেন

    এক সাথে সব গুলোকে ফাঁসি দেওয়া হোক।