অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

১৪ জানুয়ারি লালদিঘীতে মহিউদ্দিন চৌধুরী’র শোক সমাবেশ

1
.

বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সদ্য প্রয়াত আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী’র স্মরণে আগামী ১৪ জানুয়ারি ২০১৮ রবিবারননগরীর লালদিঘী ময়দানে বিকেল ৩টায় সমাবেশ অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ শোক সমাবেশের আয়োজন চলছে।

এ উপলক্ষ্যে শুক্রবার মরহুমের চশমা হিলস্থ বাসভবনে উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী’র সভাপতিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী’র স্মৃতিকে প্রজন্ম পরম্পরায় ধারণ করে মুক্তিযুদ্ধের সপক্ষের সকল শক্তিকে একত্রিত করার উপর গুরুত্বারোপ করে এই শোক সমাবেশকে সফল করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলার সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান এম.এ. ছালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট সুনীল কুমার সরকার, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, আইন সম্পাদক এড. শেখ ইফতেকার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানস রক্ষিত, উত্তর জেলা আওয়ামী লীগের মো: ইউনুছ প্রমুখ। -প্রেসবিজ্ঞপ্তি

১ টি মন্তব্য
  1. ভোরের ফুল বলেছেন

    শোক নয় লাশ সমাবেশ