অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে আহত

1
.

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার ডকের পাড় এলাকার মো. মনির (৪০) নামে শ্রমিক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। আহত মনিরকে গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। মনির সদরঘাট থানা ঘাট–গুদাম শ্রমিক লীগের যুগ্ম–সাধারণ সম্পাদক।

চাঁদা না দেয়ায় মনিরকে সন্ত্রাসীরা কুপিয়েছে বলে জানায় তার পরিবার।

শনিবার রাত দশটার দিকে সদরঘাট থানাধীন ইদ্রিস আজিজ কলোনির সামনে এঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ বলেন, মনিরের হাত, পিঠ ও মাজাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।

মনিরের  ছোট ভাই জাকির হোসাইন বলেন, আমার ভাই রাতে বাসার পার্শ্ববর্তী দোকানে গেলে সেখানে সিদ্দিক, শরফত, অপু ও সোহেলসহ আরো কয়েকজন লম্বা দা দিয়ে কুপিয়ে চলে যায়। তারা বিভিন্ন সময়ে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় এ ঘটনা ঘটায় দাবি করে জাকির বলেন, মাস খানেক আগে তারা আরো একবার হামলা করেছিল। এ নিয়ে থানায় অভিযোগও করা হয়েছিল। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে সদরঘাট থানার ওসি মর্জিনা আকতার বলেন, বিষয়টি আমরা শুনেছি। এ ঘটনায় জড়িত হিসেবে যাদের নাম শোনা গেছে তাদের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ আছে ।

উল্লেখ্য, গত কিছু দিন আগে চাঁদাবাজীতে বাঁধা দেয়ায় সদরঘাট থানার কদমতলী এলাকায় স্থানীয় যুবদল নেতা ও পরিবহস ব্যবসায়ী হারুন চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়।

১ টি মন্তব্য
  1. Tasnuva Promee বলেছেন

    Manush kopakupi dekhi ekhon goshto katar moto hoye gese!