অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে তৌহিদুল আলমের পক্ষে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

4

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার প্রতিবাদে ফটিকছড়িতে আওয়ামীলীগ যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চলছে।

 আজ শনিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চল থেকে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপজেলার মুনিরা কমিউনিটি সেন্টারের সামনে জড়ো হয়। দুপুর ১২টার দিকে শুরু হয় বিক্ষোভ মিছিল।

মিছিলটিতে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম বাবু, জেলা আওয়ামীলীগের সদস্য ফখরুল আনোয়ার, এইচ এম আবু তৈয়ব,সোলেমান বি.কম, এমদাদুল ইসলাম চৌধুরী প্রমুখ নেতৃত্বে রয়েছেন।

এর আগে বৃহস্পতিবার দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম বাবুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয় উত্তর জেলা আওয়ামী লীগ।

.

বাবু ফটিকছড়ি উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। শুধু অব্যাহতি নয়, তাকে দল থেকে বহিস্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে উত্তর জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় উত্তর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম বলেন, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। কমিটির সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক এ ব্যবস্থা নেওয়া হয়েছে। একইসঙ্গে আরো যারা এই ধরনের কাজ করছেন তাদেরও সতর্ক করা হয়েছে।

৪ মন্তব্য
  1. Shahadat Raihan বলেছেন

    উ:জে:অাওয়ামীলিগের সাধারন সম্পাদক এম,এ,সালাম।

    1. Solaiman Mohammad বলেছেন

      সাংগঠনিক সম্পাদক হবে মনে হয়।

  2. Solaiman Mohammad বলেছেন

    গ্রুপিং আরে একটু চাঙ্গা হওয়া দরকার।
    এইসব দেখতে মজা লাগে।
    সামনে আরো কিছুর আশা করি।

  3. Thui Marma বলেছেন

    বড় হাওয়া জন্য মানুষ পাগল অয়ে,,