অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীর আলকরন থেকে অপহৃত শিশু পটিয়া থেকে উদ্ধার

1
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার আলকরন এলাকা ৯ বছরের এক শিশুকে অপহরণের একদিনের মাথায় জেলার পটিয়া উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব। অভিযানে অপহরণকারী মোঃ সাজ্জাদ হোসেন (১৮)কে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

আজ সোমবার পটিয়া থানার শিকলবাহা এলাকায় অভিযান পরিচালনা মোনতাজির আল জাহিদ (৯) নামে শিশুটিকে করা হয়েছে বলে র‌্যাব জানায়।

মোনতাজির আল জাহিদ নগরীর ১১ নং আলকরন, ১নং গলির নজির আহম্মদ সরদার বাড়ীর মোঃ শফিক আহম্মেদের সন্তান।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান পাঠক ডট নিউজকে জানান, রবিবার সকালে নিজ বাড়ী থেকে নিখোঁজ হন শিশু মোনতাজির। তাকে খোঁজাখুজি করে না পেয়ে র‌্যাবের কাছে অভিযোগ করেন তার পিতা। এর মধ্যে দুপুরের দিকে শিশুটিকে অপহরণ করা হয়েছে বলে তার বাবার ফোনে ফোন করে একজন প্রথমে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। তারা অপহরণকারীর সাথে দর কষাকষি করে পরে ৩০ হাজার টাকায় মুক্তি দিতে রাজী হয় মোনতাজির পিতা।

আটক অপহরণকারী সাজ্জাদ হোসেন।

সে অনুয়াযী আজ সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে পটিয়ার শিকলবাহা এলাকায় মুক্তিপণ দিতে গেলে র‌্যাব সদস্যরা ওৎ পেতে থেকে মুক্তিপণের টাকা নিতে আসলে অপহরণকারী সাজ্জাদ হোসেনকে আটক করে তার হেফাজত থেকে অপহৃত মোনতাজিরকে উদ্ধার করা হয়েছে।

সাজ্জাদ হোসেন জানায় অপহরণের পরিকল্পনা নিয়ে সে দুদিন আগে শিশুটির বাবা দোকানে চাকুরী নিয়েছিল। অপহরনের দিন সকালে শিশুটিকে ক্রিকেট খেলার কথা বলে বাড়ীর সামনে থেকে ভুলিয়ে নিয়ে যায় এবং সিএনজি যোগে তার নিজ বাড়ী পটিয়া থানার শিকলবাহা এলাকায় নিয়ে রাখে।

১ টি মন্তব্য
  1. Shahed Akboer বলেছেন

    নগরী গত কয়েক মাসে সকল খুনের আসামীদের ও গ্রেফতার। করা হউক।