অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে তুচ্ছ ঘটনায় বৃদ্ধ খুন, গ্রেফতার ১

0
.

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মীরসরাই উপজেলার জোরালগঞ্জে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ খুন হয়েছেন। ফ‌কির অাহম্মদ নামে এ বৃদ্ধকে আজ মঙ্গলবার সকালে প্রতিপক্ষের লোকজন ধাক্কা দিয়ে মাটিতে ফেলে খুন্তি দিয়ে বুকে আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার করেছে।

ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল মোস্তফা পাঠক ডট নিউজকে খুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিবেশীর সাথে ঝগড়ার সময় ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে শুনেছি।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে জোরালগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছেন বলে জানান জোরালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর। তিনি জানান, এ হত্যার সাথে দুইজন জড়িত ছিল। তাদের একজনকে ইতোমধ্যে আমরা গ্রেফতার করেছি। তবে তাৎক্ষনিক তার নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সুত্রে জানাগেছে মঙ্গলবার সকালে উপজেলার ৬ নং ইছাখালী ইউ‌নিয়‌নের চু‌নিমিঝির টেকের দ‌ক্ষি‌নে মা‌ঝি বা‌ড়িতে কাপড় শুকাতে দেওয়ার জন্য বাড়ির উঠানে বাঁশ পুঁতে রাখতে যায় ফকির আহম্মদ । এ সময় একই বাড়ির নুর আলমের স্ত্রী হালিমা বেগম বাধা দেয়া। পরে হালিমার ভাইপো ইমাম হোসেন শামীম খন্তা নিয়ে এসে ফকির আহম্মদের বুকে আঘাত করে। পরে ফকির আহম্মদকে ঘরে নিয়ে গেলে তিনি মৃত্যুবরণ করণে। এই ঘটনায় হালিমা বেগমকে আটক করা হয়েছে।