অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যুবলীগ নেতাকে সালাম না দেয়ায়!

2
পটিয়া পৌরসভা যুবলীগের সহ-সম্পাদক মোহাম্মদ বোরহান।

পথ দিয়ে হেঁটে যাওয়ার সময় ‘সালাম’ না দিলেই যে কারো হতে পারে বিপদ। পটিয়া পৌরসভা যুবলীগের সহ-সম্পাদক মোহাম্মদ বোরহান (২৫) এমন একাধিক ঘটনার জন্ম দিয়ে আলোচিত হয়ে উঠেছেন।

গত বৃহস্পতিবার পটিয়া সরকারি কলেজের ছাত্র মোহাম্মদ আজাদ ও ছালেহ নুর ডিগ্রি কলেজের ছাত্র মো. ফাহিম ওই যুবলীগ নেতার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় সালাম না দেওয়ায় তাদের পিটিয়ে তাদের আহত করে। ঘটনার দিন রাতে এ সংক্রান্ত থানায় একটি অভিযোগ করেন ভুক্তভোগীরা। এছাড়া তার বিরুদ্ধে স্থানীয় কাউন্সিলের অফিস ভাঙচুর, হত্যা চেষ্টা, মারামারিসহ থানায় একাধিক মামলা রয়েছে।

অভিযোগের ভিত্তিতে পটিয়া থানা পুলিশ গতকাল রবিবার  ওই যুবলীগ নেতাকে আটক করেছে। আটককৃত যুবলীগ নেতা ৯ নম্বর ওয়ার্ডের হাদু চৌধুরী বাড়ির আবুল বশরের পুত্র। এলাকাবাসীর অভিযোগ, যুবলীগের নাম ভাঙিয়ে ক্ষমতার অপব্যবহার করে মো. বোরহান এলাকায় একের পর এক ঘটনা ঘটাচ্ছে।তার নেতৃত্বে বেশ কিছু যুবক প্রতিদিন মোটরসাইকেল নিয়ে পৌর সদরের ফইল্ল্যাতলী, তালতলা চৌকি, আমির ভাণ্ডার, হাদু চৌধুরী বাড়ি এলাকায় শোডাউন করে এলাকায় আতঙ্ক তৈরি করে। তার ভয়ে কেউ মুখ খুলতে পারে না।

পটিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম জানান, যুবলীগের পরিচয় দিয়ে বোরহান একের পর এক ঘটনার জন্ম দিচ্ছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বিষয়টি পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে দেওয়া হয়েছে। এলাকার আইনশৃঙ্খলার স্বার্থে প্রশাসনের সহযোগিতা কামনা করেন কাউন্সিলর।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ বলেন, ‘যুবলীগ নেতা বোরহানের বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়ার পর তাকে গতকাল আটক করা হয়েছে।’

২ মন্তব্য
  1. Shoyeb Bin Ferdous Chowdhury বলেছেন

    নিন্দা জানাই

  2. Haidar Ali বলেছেন

    এসব আবাল,কান্ডজ্ঞানহীন মানুষ কেমনে নেতা হয়?