অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খালেদা জিয়ার বিরুদ্ধে শত গ্রেফতারী পরোয়ানা দিয়েও অবৈধ সরকার ক্ষমতায় ঠিকতে পারবে না

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক এনাম বলেছেন, সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা গ্রেফতারী পরোয়ানা দিয়ে এ অবৈধ সরকার ক্ষমতায় ঠিকে থাকার যে স্বপ্ন দেখতেছে তা কখনো এদেশের মাঠিতে কখনো বাস্তবায়ন হবে না। অতীতেও বিমান বন্দর থেকে জিয়াউর রহমানের নামকে বদলিয়ে সরকার মনে করেছিল এদেশের কোটি মানুষের হৃদয় থেকেও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে পারবে, কিন্তু সে আশা বিফলে গেছে।

তিনি আজ বুধবার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত পুলিশী বাঁধা অতিক্রম করে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি দেশের প্রতিটি সেক্টরে দুর্নীতি, স্বজন প্রীতি, বিচার বিভাগের স্বাধীনতা হরণসহ যে সমস্ত নৈরাজ্যকর পরিস্থিতি ও তান্ডব লীলা চালাচ্ছে তা থেকে অবিলম্বে ফিরে এসে একটি অবাধ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশের ১৬ কোটি মানুষকে মুক্তি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ও তৃণমূল নেতাকর্মীদের নামে যে সমস্ত মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারি হয়েছে তা অবিলম্বে বাতিলসহ পুলিশ কর্তৃক হয়রানী বন্ধের আহ্বান জানান।

উক্ত সমাবেশে প্রধান বক্তা ছিলেন, সাতকানিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, মাঈনুদ্দীন মুহাম্মদ জাহেদ, আব্দুল মান্নান তালুকদার, হামিদুর রহমান পেয়ারু, হাজী হারুন কাকল, আবুল হোসেন, কাজী নজরুল ইসলাম, রবিউল হোসেন রবি মেম্বার, সিরাজুল ইসলাম জুনু, মোঃ জাহাঙ্গীর আলম, ওবাইদুল হক রিকু, দিদার হোসেন, মোঃ শাহ আলম, ইউসুফ শাহ, আব্দুচ সবুর, খোরশেদুল আলম মানিক, আব্দুচ সবুর, এস.এম. জাহেদ, জামশেদ আলম, বখতেয়ার উদ্দিন, এস.এম. নয়ন, নাদিম উদ্দিন, নুরুর রশিদ সুজন, মানিক সিদ্দিকী, শাহাবুদ্দীন মনির, শাহাদাত হোসেন, ফোরকান, রবিউল হোসেন, মোঃ ফরিদ, সরওয়ার, আলী হোসেন চৌধুরী, আলাউদ্দিন, আকিব, সিরাজ, তাহের, নয়ন, লিয়াকত, তৈয়ব, খোরশেদ প্রমুখ।