অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খালেদার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা করে হাসিনা ক্ষমতায় থাকতে পারবে না

1
.

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন আওয়ামী লীগের পেটোয়া বাহিনী যাতে পালাতে না পারে, সেজন্য পথে পথে দলীয় নেতাকর্মীদের অবরোধ গড়ে তুলুন। জনগণের নিরাপত্তার জন্য, দেশের নিরাপত্তার জন্য, আমাদের সন্তানদের বাঁচানোর জন্য এই দুর্বৃত্তদেরকে ঠেকাতে হবে।

তিনি আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবন প্রাঙ্গণে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগরী এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে, এতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রিজভী এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মহানগর যুবদল সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দিপ্তীর সভপতিত্বে অনুষ্ঠিত সভায় নাসিমন ভবনের সমাবেশ থেকে সরকার ভয় পেয়ে বিএনপির সভা-সমাবেশে বাধা দিচ্ছে বলে অভিযোগ করে রুহুল কবির রিজভী বলেন-ওরা ভয় পায়। বিএনপির আওয়াজ শুনলে ওদের রক্তকণিকা থর থর করে কেঁপে ওঠে। বিএনপির আওয়াজে আওয়ামী লীগের সাধের দুর্গ হুড়মুড় করে ভেঙে পড়বে। একারণেই তারা মিছিল করতে দেয় না, সমাবেশ করতে দেয় না। বিএনপি ‘ফিনিক্স পাখির’ মত বারবার ভষ্ম থেকে জেগে উঠবে মন্তব্য করে রিজভী বলেন, গ্রেফতার, নির্যাতন, গুম-অপহরণ, বিচার বর্হিভূত হত্যা করে এদেরকে নিস্তব্ধ করা যায় না।

বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা করে শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন? ওই ময়ূর সিংহাসন জ্বালিয়ে দেওয়া হবে। ওই সিংহাসনে আপনি বসতে পারবেন না।

শেখ হাসিনার উদ্দেশে রিজভী বলেন, আপনি মনে করছেন ওই পুলিশ বাহিনী আপনাকে বাঁচাবে? আপনার গদি যদি একবার নড়ে ওঠে, ওই পুলিশ আইনশৃঙ্খলা বাহিনী ধৃত শৃগালের মত পালিয়ে যাবে। আপনাকে রক্ষা করতে ওরা এগিয়ে আসবে না।

সমাবেশে অন্যদের মধ্যে নগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নগর যুবদল নেতা মোশাররফ হোসেন দিপ্তী সহ অন্যন্য নেতারা বক্তব্য রাখেন।

১ টি মন্তব্য
  1. Nurul Islam বলেছেন

    অফিসে বসে অনেক কিছু বলা যায় কিন্তু তারা রাস্তয় কোন আন্দোলন করবেনা কারন তারা গ্রেপ্তারে ভয় পায়