অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে লেবার পার্টির সভাপতিসহ ১০ নেতাকর্মী আটক

0
গ্রেফতারের ১০ মিনিট আগে প্রেসক্লাবে উপস্থিত বিএনপি নেতা রুহুল কবির রিজভী ও লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানসহ দলটির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর শাখা আয়োজিত সমাবেশ শেষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি পাঠক ডট নিউজকে বলেন, নগরীর জামালখান এলাকা থেকে লেবার পার্টির চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করা হয়েছে। বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি অভিযোগে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের হল রুমে লেবার পার্টির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর শাখা রুখো আগ্রাসন হটাও দুঃশাসন শীর্ষক এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন। পার্টির চেয়ারম্যান  ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

প্রধান অতিথি ছিলেন-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। সকালে রিজভী অনুষ্ঠানস্থলে যাওয়ার সময় পুলিশ বাধা দেন বলে জানান মহানগর বিএনপির সভাপতি ডা শাহাদাত হোসেন। পরে দুপুরের দিকে অনুষ্ঠান তড়িগড়ি করে শেষ করে বেরিয়ে যাওয়ার সময় ১০ জনকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সিএমপির অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ জানান, অনুমতি ছাড়া সভার আয়োজন ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অভিযোগে তাদের আটক করা হয়েছে।