অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইপিজেডে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে আহত কিশোরী ঢামেকে মৃত্যু

0
ভবনে বিস্ফোরণের পরে তোলা ছবি।

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন নিউমুরিং এলাকার বহুতল ভবনে গ্যাস সিলিণ্ডার বিস্ফোরণে আহত কিশোরী জাহেদা আকতার (১৫) এর মৃত্যু হয়েছে।

৩ দিন মৃত্যুর সাথে লড়ে অবশেষে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয় বলে জানান পুলিশ ও তার পরিবার।

সিএমপির ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোঃ আহ্সান ইসলাম পাঠক ডট নিউজকে জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত এক কিশোরীর মৃত্যু হয়েছে বলে ডিএমপি পুলিশ আমাদের ফোন করেছে। তবে কিশোরীর পরিবার এখনো আমাদের কিছু জানায় নি।

বিষয়টি নিশ্চিত করে বাড়ির মালিক জসিমের ভতিজা মো:আরমান জানায়, সিলিন্ডার বিষ্ফোরণে দগ্ধ জাহেদার শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকলে আমরা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে ঢামেকে নিয়ে যায়। কাল রাতেই তার মৃত্যু হয়। আমরা তার পরিবারকে আর্থিক ও মানসিক দিক দিয়ে সহযোগীতা করে যেতে চাই।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন নিউমুরিং এলাকাস্থ বোবা কলোনীর জসিম ভবনের নিচ তলার ষ্টোর রুমে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ৬ জন দগ্ধ হন। আহতদের সকলকেই চমেকে ভর্তি করা হলেও গুরুতর আহত কিশোরী জাহেদাকে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়।

*নিউমুরিং এর বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ৬