অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ৩০০ অবৈধ মোটরসাইকেল জব্দ

1
.

হিন্দু সম্প্রদায়ের দুর্গা উৎসবকে সামনে রেখে আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কায় চট্টগ্রামের বিভিন্ন স্থানে সাঁড়াশী চালাচ্ছে জেলা পুলিশ। তারই অংশ হিসেবে মঙ্গলবার দিনভর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে অন্তত ৩শ রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

৫৪টি চেকপোস্ট বসিয়ে এসব মোটরসাইকেল আটক করা হয়। এসব ঘটনায় ২১৪টি মামলা হয়েছে।

জেলা পুলিশ জানায়, শারদীয় দুর্গাপূজা আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে উদ্‌যাপন নিশ্চিতে পুলিশ সুপার নুর আলম মিনার সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার এই অভিযান পরিচালনা করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ বিডিনিউজ রিভিউজ.কমকে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন নিশ্চিতএবং অবৈধ অস্ত্র, মাদক ও ছিনতাই প্রতিরোধে ১৬ থানায় একযোগে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের বিরুদ্ধে বিশেষ অভিযান চালানো হয়।

জেলা পুলিশের দক্ষিণ অপরাধ বিভাগের বিভিন্ন থানায় ১৩২টি রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক এবং ৮৮টি মামলা করা হয়।

এছাড়া উত্তর অপরাধ বিভাগের বিভিন্ন থানায় ১৬১টি রেজিস্ট্রশন ছাড়া মোটর সাইকেল আটক এবং ১২৬টি মামলা করা হয়।

উল্লেখ্য গত ১৮ সেপ্টেম্বর জেলা পূজা উদাযাপন কমিটির সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার শারদীয় দুর্গাপূজা উদযাপনকালীন মাদক, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং ঊর্ধ্বতন অফিসারদের নিয়মিতভাবে পূজামণ্ডপ পরিদর্শন ও চেকপোস্ট স্থাপনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছিলেন।

১ টি মন্তব্য
  1. Abdush Samad Chy বলেছেন

    Gari Kroy Bikroy – গাড়ি ক্রয় বিক্রয়
    All kinds of vehicles buy & sale.

    https://www.facebook.com/garikroybikroy/