অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

0
.

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ ২ জনের মৃত্যু হয়েছে। আজ রবিবার নগরীর বাকলিয়া থানার ৫ নম্বর ব্রিজ ও নগরীর বিমান বন্দর সড়কের পতেঙ্গা এলাকায় পৃথক দুর্ঘটনা দুটি ঘটেছে। নিহতরা হলেন- কলেজ ছাত্র নাজিবুর রহমান (১৮) ও নুরুল ইসলাম কালু (৫৭)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহির উদ্দিন এ খবর নিশ্চিত করে বলেন, চার চাকার মাহেন্দ্র গাড়িতে করে কলেজে যাবার পথে বাকলিয়া শহীদ এন এম এম জে ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র নাজিবুর রহমান বাকলিয়া থানার সামনে ৫ নম্বর ব্রিজের ওপর দুর্ঘটনার শিকার হন। একটি দ্রুতগামী ট্রাক তাকে বহনকারী মাহেন্দ্রকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হন নাজিবুর। পরে হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত নাজিবুর রহমান নগরীর পূর্ব বাকলিয়ার হাটখোলা এলাকার হাশেম মিয়ার বাড়ির আমির হোসেনের ছেলে।

এদিকে এর আগে সকাল সাড়ে ৯টার দিকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশ ফেরত ছেলেকে আনতে গিয়ে বাসের ধাক্কায় নুরুল ইসলাম কালু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

এসআই জহির উদ্দিন জানান, সকালে দুবাই থেকে দেশে আসেন নুরুল ইসলামের ছেলে ওসমান গনি। ছেলেকে বিমান বন্দর থেকে আনতে যায় বাবা। বিমান বন্দর থেকে রাউজানের গ্রামের বাড়িতে ফেরার পথে সকাল সাড়ে ৯টার দিকে পতেঙ্গা এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কাদেয় একটি বাস। এতে বাবা ছেলে দুজন আহত হন। গুরুতরবস্থায় বাবা নুরুল ইসলাম ও ছেলে ওসমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর নুরুল ইসলামকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।