অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ত্রিমুখী সংঘর্ষে ব্যবসায়ী নিহত

0
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের মীরসরাইয়ে বাস-কাভার্ডভ্যান-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সাইফুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার বিকালে (১৬ সেপ্টেম্বর) বারইয়ারহাট পৌরসভার চিনকী আস্তানা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম মীরসরাই পৌরসভার আমবাড়িয়া গ্রামের মফিজুর রহমান পুত্র এবং মীরসরাই পৌরবাজারের হক সুপার মার্কেটে মাহি জেন্টস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার। দুর্ঘটনায় আহত হয় আরো ৫ জন।

আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকী আহতদের নাম পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংস্কার কাজের জন্য বিএসআরএম গেইট থেকে বারইয়ারহাট পর্যন্ত মহাসড়কের ঢাকামুখী অংশ বন্ধ থাকায় চট্টগ্রামমুখী লেইন দিয়ে দুই দিকের গাড়ি চলাচল করে আসছে। এসময় চিনকি আস্তানা বাজার এলাকায় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান ঢাকামুখী বাস ও চট্টগ্রামমুখী একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী সাইফুল ইসলাম মারা যায়। স্থানীয়রা এসে বাস, কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) আনোয়ার উল্ল্যাহ জানান, কাভার্ডভ্যান-বাস-মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা গেছে। পুলিশ দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।