অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নিউ মার্কেট থেকে স্টেশন রোড়: শতাধিক ভাসমান দোকানপাট উচ্ছেদ

7
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন নিউ মার্কেট থেকে স্টেশন রোড় এলাকা পর্যন্ত উচ্ছেদ অভিযান চালিয়েছে চসিক ম্যাজিষ্ট্রেট।

আজ মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

অভিযানে নিউমার্কেট মোড় হতে পুরাতন রেল ষ্টেশন পর্যন্ত ষ্টেশন রোড়ের উভয় পাশের ফুটপাথ, নালা ও রাস্তার উপর সিটি কর্পোরেশন নির্ধারিত সময় অতিক্রান্ত হওয়ার পরেও অবৈধভাবে বসা শতাধিক ভাসমান দোকানপাট উচ্ছেদ করা হয়।

চসিক প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানকালে স্থানীয় ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, বিভিন্ন হকার সংগঠনের নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ ম্যাজিষ্ট্রেটকে সহায়তা করেন।

৭ মন্তব্য
  1. M Nurul Huda বলেছেন

    নিউমার্কেট থেকে আমতলা পর্যন্ত কখন উচ্ছেদ হবে, আবার কিছু দিন পরে ফিরে আসে , সরকারী দল ও পুলিশের ছত্রছায়ায়, স্থায়ীভাবে উচ্ছেদ প্রয়োজন

  2. Md Nasir Uddin বলেছেন

    অনেক ভালো কাজ,আমাদের শহর টা অনেক সুন্দর হবে,সাতে সাতে এদেরকে অন্ন কানে বেবসা করার সুজুক করে দিতে হবে, না হয় ওরা জাবে কোতায়,

  3. Kabir Shah Dulal বলেছেন

    পরের বার বসালে ক্রস ফায়ার

  4. Md Sapan Sapan বলেছেন

    ওকে

  5. Ali Akkas বলেছেন

    শেষবার ফখরুদ্দিন সরকারের আমলে উচ্ছেদ হয়েছিল! সরকার পরিবর্তনের পর যে লাউ সে কদূ! এরা সব কোটিপতি হকার! আবার তাদেরক যারা নিয়ন্ত্রন করে তারাও অনেক প্রভাবশালী! মাদক ও অস্ত্র ব্যবসা অনৈকটা তাদের বেশীরভাগই জঁড়িত!

  6. Forhad Raj বলেছেন

    মহিউদ্দিন গ্রুফ হটিয়ে নাছির গ্রুপ পরিবর্তন এতোটুকুই হবে।।

  7. Tasnuva Promee বলেছেন

    ৬-৭দিন আবার যে লাউ সে কদু হয়ে যাবে!