অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ১৫জন আহত 

0
.

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় যাত্রীবাহী একটি লেগুনা উল্টে খালে পড়ে গেলে নারী শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।শনিবার সকাল ১০টার দিকেেউপজেলার আলাওল দীঘির দক্ষিণ পাড়ে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে মাহফুজা বেগম (১৯) নামে একজন অন্তঃসত্ত্বা নারীও রয়েছেন।তাকে আশঙ্কাজনকবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া।

হাটহাজারী থানার ওসি মোহাম্মদ বেলাল উদ্দিন জাহাঙ্গীর দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত লেগুনাটি রেকারের সাহয্যে উদ্ধার করা হয়েছে।

আহতদের মধ্যে কয়েকজন হলেন, জাকের হোসেন (৩৭), বাতাসি বেগম (৩০), ওহিদা বেগম (৪০), বেলী বেগম (২৫), মঞ্জুর আলম (৩৮), মো. শান্ত (১১), হাবিবা (৪), এরশাদ (২২) মিনারা বেগম (৩৫)।

স্থানীয় সূত্র জানাগেছে, লেগুনাটি চৌধুরীহাট থেকে ৩৪ জন যাত্রী নিয়ে রাউজান উপজেলার গহিরা যাচ্ছিলো। বেপরোয়া গতিতে চালানোর কারণে লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে আলাওল দীঘির দক্ষিণ পাড়ের মহাসড়কের উল্টে পার্শ্ববর্তী খালে পড়ে যায়।

স্থানীয় লোকজন পুলিশ ও হাটহাজারী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চৌধুরীহাট ক্লিনিকে প্রেরণ করে।