অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বঙ্গবন্ধুর মতো নেতা জন্মেছে বলেই আমরা স্বাধীন দেশে বাস করছি-এস এম মামুন

1

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যেগে মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় ভাটিয়ারী বিজয় স্নরণী কলেজ প্রাঙ্গণে শোক সভা ও অনুষ্ঠিত হয়েছে।

ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান ও সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস এম আল মামুন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব আ ম ম দিলশাদ।

প্রধান অথিতির বক্তব্য এস এম আল মামুন বলেন, বঙ্গবন্ধুর মতো মানুষ ছিলেন বলেই আজ আমরা একটি স্বাধীন দেশে বাস করতে পারছি, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ তাই বঙ্গবন্ধুকে বাদ দিয়ে কোন কিছু কল্পনা করা যায় নানা। তিনি আরো বলেন, আমার পিতা সাবেক সংসদ এবিএম আবুল কাসেম এর রক্তের সাথে মিছে গিয়েছে আওয়ামীলীগের রক্ত, আর সেই রক্ত আমি আমার শরীলে বহন করছি।

মামুন বলেন, যতদিন বেচেঁ ছিলেন সীতাকুণ্ড বাসীর সেবা করে গেছেেন। আমিও যতদিন বেচেঁ থাকবো সীতাকুণ্ডবাসীর জন্য কাজ করে যাবো।

আগামী সংসদ নির্বাচন প্রার্থী হওয়ার ইংগিত দিয়ে তিনি বলেন, আমাকে মনোনয়ন দিলেও আমি কাজ করে যাবো, না দিলেও সকলের জন্য কাজ করে যাবো। কারণ আমার বাবা যেমন কাজে বিশ্বাসী ছিলেন আমিও কাজে বিশ্বাসী।

শোক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন আজিজ, সাবেক চেয়ারম্যান রেজাউর করিম বাহার, সীতাকুণ্ড পৌর কাউন্সিলর সফিউল আলম মুরাদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউনুচ, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য মোহাম্মদ খোরশেদ, ভাটিয়ারী ইউপি মেম্বার ও ভাটিয়ারী আওয়ামীলীগ সিনিয়র সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহরিয়ার আলম চৌধুরী, মোহাম্মদ ফারুক প্রমুখ।

১ টি মন্তব্য
  1. Sayed Iquram Shafi বলেছেন

    এ কথা আর কতো কোটি বা শুনতে হবে? নতুন আর কোনো কথা নেই?