অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অনাথ শিশুদের কল্যাণ ও প্রযুক্তিগত শিক্ষায় অবদান রাখার আহবান

0
.

অনাথ শিশুদের কল্যাণ এবং শিশুদের প্রযুক্তিগত শিক্ষায় অবদান রাখার ক্লাব সদস্য ও নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন, লায়ন্স জেলা গভর্ণর ৩১৫বি৪ মঞ্জুর আলম মঞ্জু পিএমজেএফ।

তিনি (২৮ আগস্ট) সোমবার লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ডে ফেলোশিপ মিটিংয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নগরীর আগ্রাবাদস্থ হোটেল সেন্ট মার্টিন এ আয়োজিত অনুষ্ঠানে জেলা গভর্ণর বলেন, পদ-পদবীর জন্য নয়, এ সংগঠনে কাজ করতে হবে মানবসেবার। তিনি বাংলাদেশে লায়নিজমের জনক মরহুম এমআর সিদ্দিকীর স্বপ্ন পূরণ ও তাঁর নাম উজ্জল করতে কাজ করার জন্য লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ডে নেতৃবৃন্দর প্রতি আহ্বান জানান।

ক্লাব প্রেসিডেন্ট মাস্টার আবুল কাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন নাছির উদ্দিন চৌধুরী এমজেএফ ও দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লায়ন কামরুন মালেক এমজেএফ।

ক্লাবের জয়েন্ট সেক্রেটারী লায়ন মনোয়ারুল হক এফসিএমএ এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ক্লাব সেক্রেটারী লায়ন মো. গিয়াস উদ্দিন।

বক্তব্য রাখেন, ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারী লায়ন জাফরুল্লাহ চৌধুরী, কেবিনেট ট্রেজারার জাহিদুল ইসলাম চৌধুরী, রিজিয়ন চেয়ারম্যান হেডকোয়ার্টার ও গার্ডিং লায়ন মীর্জা আকবর আলী চৌধুরী এমজেএফ, কাজী জহিরুল ইসলাম এমজেএফ, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, জোন চেয়ারম্যান এসএম আশরাফুল আলম আরজু।

এর আগে ওরিয়েন্টেশন কোর্স পরিচালনা করেন, লায়ন জাহাঙ্গীর মিয়া জিএমটি, লায়ন ডা. জাকিরুল ইসলাম জিএসটি ও লায়ন হাসান মাহমুদ চৌধুরী জিএলটি ডিস্ট্রিক কোঅর্ডিনেটর। অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকু-ের নেতৃবৃন্দ ও সদস্য ছাড়াও বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সদস্যবৃন্দ অংশ নেন।