অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে দায়িত্বরত অবস্থায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

1
ছবি: প্রতিকী

চট্টগ্রামের হাটহাজারীতে দায়িত্বরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে আরব আলী (৫৯) নামে এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। বুধবার (২৩আগষ্ট) দুপুর সোয়া ২টায় এ ঘটনা ঘটে। আরব আলী পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানাধীন তবলছড়ি বড়বিল এলাকার মৃত বধূ মিয়ার পুত্র।তিনি প্রায় দেড় বছর ধরে হাটহাজারী থানায় কর্তব্যরত ছিলেন।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম বিষয়টি নিশ্চিত করে জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে দায়িত্ব পালনরত অবস্থায় কনস্টেবল আরব আলীর মুত্যু হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তার পরিবারকে আইনানুগ প্রক্রিয়ায় পুলিশের করণীয় সব সহযোগিতা করা হবে।

হাটহাজারী মডেল থানার কর্তব্যরত অফিসার এসআই আনোয়ার বলেন, আরব আলী একজন অফিসারের সাথে সকাল থেকে হাটহাজারী সদরে মোবাইল ডিউটি করছিল। বেলা সাড়ে ১২টার দিকে হঠাৎ তিনি দাঁড়ানো অবস্থা থেকে মাটিতে পড়ে যান। পরে তাকে দ্রুত হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ইসিজি করার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়।

 

১ টি মন্তব্য
  1. Bahar Uddin বলেছেন

    ইন্নালিল্লাহি….রাজিউন।