অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়া পৌরসভা বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযানে উদ্বোধন

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি নেতা সাতকানিয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান বলেছেন, সংগঠনের কাঠামো শক্তিশালী করার মাধ্যমে আগামী দিনে স্বৈরশাসক আওয়ামী লীগের বিরুদ্ধে রাজপথে জোরালো অবস্থান গড়ে তোলার মধ্যদিয়ে সরকারের পতন নিশ্চিত করা হবে। যারা পুরোপুরি গণতান্ত্রিক ব্যবস্থাকে হত্যা করেছে, বিচার বিভাগের স্বাধীনতাকে হরণ করেছে পাশাপাশি জনগণের মৌলিক অধিকার খর্বিত করে ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে বেআইনীভাবে ক্ষমতাকে দীর্ঘায়িত করে চলেছে। জনগণের প্রতি যাদের বিশ্বাস নেই তারাই প্রকৃতপক্ষে গণতান্ত্রিক প্রক্রিয়ার বিপরীতে স্বৈরতান্ত্রিক পন্থা অবলম্বন করে ক্ষমতায় টিকে থাকার চিন্তা চেতনায় অবৈধ স্বপ্নের মোহে থাকে।

তিনি সাতকানিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে র‌্যালি ও সমাবেশ শেষে কেন্দ্র ঘোষিত বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ও পৌরসভা বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযানে উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

পৌরসভা বিএনপি’র সভাপতি হাজী রফিকুল আলমের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র য্গ্মু সম্পাদক জামাল হোসেন এর সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন- সাবেক যুবদল নেতা মাহফুজুর রহমান, উপজেলা বিএনপি নেতা সামশুল আলম, পৌরসভা বিএনপি’র নেতা লোকমান হাকিম মানিক, উপজেলা বিএনপি নেতা মাঈনুদ্দিন জাহেদ, আবদুল মজিদ বজল, ডা. নুরুন নবী, আবদুল কাইয়ুম, জাকারিয়া, কামাল উদ্দিন,  মো.আলী, জাফর আহম্মদ, আবুল হোসেন, জসিম উদ্দিন,কামাল হোসেন, এড. নুরুল আলম, মঞ্জুর আলম, শামীম সিকদার, মো. শফি,  মোজাম্মেল হক,  নাসির উদ্দিন প্রমুখ।