অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সেই শিক্ষকের জামিন হয়নি

0
.

বেত্রাঘাত করে শিক্ষার্থীর চোখ অন্ধ করে দেয়া চট্টগ্রামে বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজের সেই শিক্ষক মো:আরিফ বিল্লাকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার চট্টগ্রামের প্রথম অতিরিক্ত মহানগর দায়রা আদালতের হাকিম জান্নাতুল ফেরদৌসের শিশু আদালতে হাজির করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

বাদী পক্ষের আইনজীবি নিতাই প্রসাদ ঘোষ পাঠক ডট নিউজকে এখবর নিশ্চিত করেন।

এর আগে গত ৭ আগষ্ট সোমবার রাতে ইপিজেড থানা পুলিশ  শিক্ষক অরিফ বিল্লাকে তার বাসা থেকে গ্রেফতার করে।

মাশরাফুল আল কারীব।

এ ঘটনায় দায়েরকৃত মামলার বাদী পক্ষের আইনজীবি নিতাই প্রসাদ ঘোষ পাঠক ডট নিউজকে জানান, অভিযুক্ত শিক্ষক আরিফ বিল্লাকে সোমবার রাতে নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ কবরস্থান গলির পেয়ার আহমদ ভবনের বাসা থেকে গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে আদালতে হাজির করে। তার পক্ষে আইজীবিরা জামিন চেয়ে আবেদন করে।

আজ বৃহস্পতিবার আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে অভিযুক্ত শিক্ষকের জামিন না মন্জুর করে পরবর্তী ২১শে আগষ্ট শুনানির দিন ধার্য্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য গত ২৯শে জুলাই সকাল সাড়ে ১০টার দিকে ৮ম শ্রেনীর বিশেষ কোচিং ক্লাস চলাকালে একটি অংক করতে গিয়ে ভুল করে মাশরাফুল আল কারীব। এতে গণিত শিক্ষক মো:আরিফ বিল্লা উত্তেজিত হয়ে চিকন কাঁটাতার পেঁচানো বেত দিয়ে মারতে থাকে মাশরাফুলকে। এক পর্যায়ে তারযুক্ত বেতের আঘাত তার বাম চোখে লাগে। ফলে বাম চোখ সাথে সাথে লাল বর্ণ ধারণ করে এবং গুরুতর জখম হয়।

এ ঘটনায় তার পিতা মামলা দায়ের করলে পুলিশ শিক্ষক আরিফ বিল্লাকে আটক করে জের হাজতে পাঠায়।