অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে দুই হাজার ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

1
.

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ শুক্রবার সকাল ৮টা ৩৫ মিনিটের দিকে চট্টগ্রাম-হাটহাজারী সড়কের নতুন পাড়াস্থ বার আউলিয়া জামে মসজিদের সামনে সিএনজি অটো রিক্সা থামিয়ে দুই যাত্রীবেশী মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতারকৃত দুইজন হল- টেকনাফের সৈয়দুর রহমান (২৫) ও  সন্দ্বীপের মহব্বত ইসলাম মিশু (২৫)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ খবর নিশ্চিত করে জানান, এসআই কামালে নেতৃত্বে পুলিশের একটি টিম আজ সকালে খন্দকিয়ার হাট এলাকায় অবস্থান কালে গোপন খবরের ভিক্তিতে জানতে পারেন অক্সিজেন থেকে একটি সিএনজি অটোরিক্সা নিয়ে মাদক ব্যবসায়ীরা ইয়াবা নিয়ে হাটহাজারীর দিকে যাচ্ছে। এ খবরের ভিক্তিতে পুলিশের টিমটি নতুন পাড়াস্থ বার আউলিয়া জামে মসজিদের সামনে অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন সিএনজি অটো রিক্সা থামিয়ে দুই যাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে টিস্যূ পেপারে মোড়ানো আলাদাভাবে দুই হাজার  পিস ইয়াবা উদ্ধার করে। এবং দুইজনকে গ্রেফতার করে। 

জিজ্ঞাোবাদে তারা স্বীকার করেছে, দুজনই অনেকদিন ধরে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা কিনে নগরীর বিভিন্ন জায়গায় খুচরা ও পাইকারী দামে বিক্রি করে আসছিল।  দুই যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

১ টি মন্তব্য
  1. Akram Ahmed বলেছেন

    ঢাকা রাজধানী নদীর তীরে।