অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়ি সীমান্তে চোরাই মোটর সাইকেলসহ আটক-৩

0
.

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার খাগড়াছড়ি রোড ভারত বাংলাদেশ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে চোরাই ভারতীয় মোটর সাইকেল ক্রয়-বিক্রয়ের সময় তিনজনকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। এ সময় তিনটি মোটর সাইকেল জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় হাজী বিএ চৌধুরী কমপ্লেক্সে ভাই ভাই মোটর সার্ভিসিং সেন্টারে এই অভিযান চালানো হয়। আটককৃতরা হলো, মোঃ ফজলুল করিম প্রকাশ করিম (২৫), মোঃ রবিউল হোসাইন চৌধুরী প্রকাশ সজীব (২০) ও মোঃ মহিন উদ্দিন প্রকাশ মহিন (২৫)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব ৭ এর মিডিয়া অফিসার এএসপি আমীরুল্লাহ বলেন, কতিপয় ব্যক্তি চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় নীল রংয়ের মটর সাইকেল-১ টি, কালো সিলভার ও মেরুন রংয়ের মটর সাইকেল-১ টি, লালও কালো রংয়ের মটর সাইকেল-১ টি, উদ্ধার পূর্বক আটক করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তিদের উদ্ধারকৃত মটর সাইকেল সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে কোন প্রকার কাগজপত্র উপস্থাপন এবং সন্তোষজনক জবাব দিতে না পারায় তাদেরকে ৩টি মটর সাইকেলসহ আটক করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে ।