অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে শোক দিবসে মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের মেজবান প্রস্তুতি

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বোয়ালখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালনের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সম্মিলিত ঐক্য পরিষদের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জুলাই) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে এ প্রস্তুতি সভায় আগামী ৬ আগস্ট আলোচনা সভা ও মেজবান কর্মসূচি গৃহীত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হারুন মিয়া, মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়–য়া, আজীম উদ্দিন, মো. ইদ্রিস, লাল মোহাম্মদ, শামসুল আলম, শামসু উদ্দিন, রফিকুল আলম, মো. নাসির উদ্দিন, বেলাল মিয়া চৌধুরী, সুশীল কুমার চক্রবর্তী ও অমল বড়–য়া লাথু।

এতে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে মুক্তিযোদ্ধা হারুন মিয়াকে প্রধান করে মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেনকে সভাপতি ও বনগোপাল দাশকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

মুক্তিযোদ্ধা হারুন মিয়া জানান, ৬ আগস্ট আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংসদ মঈন উদ্দিন খান বাদল, চট্টগ্রাম বিভাগের উপ-মহাপুলিশ পরিদর্শক মনিরুজ্জামান, জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা, উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার, সহকারী পুলিশ সুপার (পটিয়া সার্কেল) জসিম উদ্দিন। এতে মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারদের উপস্থিত থাকার আহবান জানান তিনি।