অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি ক্ষমতায় গেলে চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত করে আধুনিক নগরীতে পরিণত করা হবে-ডা. শাহাদাত

8
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম মহানগরী একটি জলাবদ্ধ ও অস্বাস্থ্যকর পরিবেশে পরিণত হয়েছে। একটু বৃষ্টি হলেই জোয়ার ও বৃষ্টির পানিতে পুরো নগরী তলিয়ে যায়। নগরবাসীকে সীমাহীন দূর্ভোগে পড়তে হয়। চট্টগ্রামের বাকলিয়া, কোতোয়ালী, চকবাজার, হালিশহর সহ অসংখ্য এলাকা সারা বছরই এই জলাবদ্ধতা নিয়েই দূর্বিসহ জীবন যাপন করতে হচ্ছে নগরবাসীকে। আর এই জলাবদ্ধতার দূষিত পানির কারণে পুরো এলাকা অসাস্থ্যকর পরিবেশে তৈরি হয়।

তিনি রবিবার ৭নং পশ্চিম ষোলশহর এবং ৬নং পূর্ব ষোলশহর নবনির্বাচিত ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দনের জবাবে সংক্ষিপ্ত বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ডা. শাহাদাত আরো বলেন, এই জলাবদ্ধতা ও পরিবেশ দূষণ মুক্ত এবং স্বাস্থ্যকর পরিবেশ গড়তে নগর পরিকল্পনাবিধদের সাথে নিয়ে কাজ করতে হবে। তাই আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে নগর পরিকল্পনাবিধ ও বিশেষজ্ঞ ব্যক্তি বর্গের পরামর্শে চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত এবং স্বাস্থ্য সম্মত আধুনিক নগরীতে পরিণত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি ইসকান্দর মির্জা, যুগ্ন সম্পাদক- মঞ্জুর আলম মঞ্জু, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আসলাম এবং সাধারণ সম্পাদক সিরাজুল আলম, বিএনপি নেতা মোহাম্মদ আলী সাকি, হাজী বশির আহম্মদ কোম্পানী, রাশেদুল হাসান লেবু, আব্দুল হাই, এম.এ নাছির, রাজন খান, মহিউদ্দীন মুকুল, মো: নাজের, আবুল খায়ের, মো: শানু, মো: আকবর, মুজিবুদ্দৌলা, জাহেদ হাসান, আলাউদ্দীন, সোলাইমান মনা, মো: শফি, মো: আইয়ুব, মো: রুবেল, মনছুর, মো: হাসান, মো: সেলিম, সাঈদুল ইসলাম মাছুম, সোহেল, মো: রাশেদ।

৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি দোস্ত মোহাম্মদের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সদস্য এস.এম নুরুল আলম, জানে আলম, থানা বিএনপির সিনিয়র সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক হাজী নাছির উদ্দীন, চাঁন্দগাও থানা যুবদলের আহাব্বায়ক জাফর আহম্মদ, ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী আবুল বশর, সিনিয়র যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইউছুপ, সাংগঠনিক সম্পাদক নুর নবী, বিএনপি নেতা ফরিদ আহম্মদ, আব্দুল গফুর, আবুল কালাম, আলতাফ হোসেন, কবির আহম্মদ, মনির ছাত্রদল নেতা আবু সৈয়দ রাসেল প্রমুখ।

৮ মন্তব্য
  1. Emranul Islam Sadaf বলেছেন

    Akib Jabed

  2. রতন কান্তি নাথ বলেছেন

    শুধুশুধু প্রলাপ বগে লাভ কি ,তাহলে ক্ষমতা কি আসল !!!

  3. Kauser Parvin বলেছেন

    অন্য কথা বলেন।ঘুষ বন্ধ,চাদা বাজি বন্ধ, পরিবেশ বান্ধব জীবন দিবেন।পানির স্রোত বন্ধ করা যাবেনা।

  4. Jashim Uddin Chowdhury বলেছেন

    ইনশআল্লাহ……১/১১র মত দৃঢ়তায় আপনার পক্ষে সম্ভব….

  5. Ataullah Samrat বলেছেন

    ইনশাল্লাহ হবে

  6. Farhan Shahriar বলেছেন

    Fabeha Chowdhury

  7. Nurul Absar Nuri বলেছেন

    এই কথা সবাইয় বলে কিন্ত কাজ কেউকরে না আ,লীগ।

  8. মোঃ ইকবাল হোসাইন বলেছেন

    এই সব বাইক্কা কথা বার্তা,,,