অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাঁশখালীর পাহাড়ে গোলাগুলিতে ডাকাত সর্দার নিহত

0
.

চট্টগ্রামের বাঁশখালীর পাহাড়ী এলাকায় ডাকাত দলের নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনায় এক ডাকাত সর্দার নিহত হয়েছে। নিহত ডাকাত সর্দারের নাম আব্দুর রহমান (৫০)। রবিবার ভোর রাতে দিকে উপজেলার ছুঁড়ামনির পাহাড়ে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে আজ সকালে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ এবং ৫টি গুলির খোসা, পাঁচটি রাম দা উদ্ধার করা করেছে।

উপজেলায় নিজেদের মধ্যে গুলি বিনিময়ে নামে দূধর্ষ এক ডাকাত নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ডাকাতের মরদেহ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিও উদ্ধার করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার (২২ জুলাই) গভীর রাত পৌনে তিনটার দিকে উপজেলার চাম্বল ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার ডাকাত আব্দুর রহমান গ্রুপের ডাকাত দলের নিজেদের মধ্যে গোলাগুলি হয়। এতে আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়। পরে আমরা খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে আব্দুর রহমানকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহত ডাকাত সর্দার আব্দুর রহমানের বাড়ি উপজেলার মধ্যম পুঁইছড়ি গ্রামে। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় এক ডজন মামলা রয়েছে।