অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে পর্যটকবাহী মাইক্রো ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় ৩ জন আটক

0
আহত মাইক্রোবাস চালক ইমরান।

চট্টগ্রাম নগরীর খুলশী থানার টাইগারপাস এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে পর্যটকদের বহনকারী মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইকারীদের হামলায় মাইক্রোবাস চালক ইমরান (৩২) গুরতর আহত হয়েছে।

শুক্রবার রাত ১ টার দিকে নগরীর টাইগারপাস মামাভাগিনার মাজারের সামনে এই ঘটনা ঘটে। শনিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে খুলশী থানা পুলিশ ৩ ছিনতাইকারীকে আটক করে।

ছিনতাইকারীদের কবলে পড়া জাহিদ  বলেন, আমরা বৃহস্পিতবার রাততে ঢাকার শাহজাহানপুর থেকে ১১জনের একটি টিম কক্সবাজার বেড়াতে যাই। শুক্রবার রাতে ফেরার সময় টাইগারপাস একটি দোকানে নাস্তা খেতে নামি। নাস্তা খেয়ে মাইক্রোতে উঠার সাথে সাথেই ৬-৮ জনের একটি দল নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমাদের গাড়ীতে ইয়াবা পাচার হচ্ছে বলে অভিযোগ করে। এসময় আমরা গাড়ী থেকে নেমে তাদেররকে বলি আমাদদের গাড়ী তল্লাশি করতে। কিন্তু তারা গাড়ী তল্লাশি না করে চালককে মারধর করে জোররপূবর্ক তুলে নিয়ে যেতে থাকে। এক পর্যায়ে সামনে পুলিশেন একটি চেকপোস্ট পড়ে। আমরা তাৎক্ষণিক চিৎকার করলে তারা কয়েকজন পালিয়ে যায়।

খুলশী থানার এসআই নুর উদ্দিন  বলেন, তিন ছিনতাইকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ছিনতাইয়ে জড়িত বাকীদের ধরতে অভিযান চলছে।

Click here to Reply or Forward

12.58 GB (83%) of 15 GB used
Manage
Terms – Privacy
Last account activity: 1 hour ago
Details