অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পতেঙ্গায় নিরবিচ্ছন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ 

3
.

চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় রমজানে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ নিশ্চিত করণ এবং বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম দূর্নীতির প্রতিবাদে স্টীলমিল বাজারের মানববন্ধন পালন করেছে এলাকার হাজার হাজার বাসিন্দা।

আজ ৯জুন শুক্রবার দুপুরে হাজী ওমর ফারুখের সভাপতিত্বে এবং হাজী শাহাদাৎ হাসানের পরিচালনায়ে এ মানববন্ধর ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

পতেঙ্গা এলাকার বিদ্যুৎ গ্রাহক ও ভুক্তভোগী জনগণের ব্যানারে আয়োজিত সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার রেকর্ড সংখ্যক বিদুৎ উৎপাদন করার তথ্য থাকলেও এই অঞ্চলে পবিত্র রমজান শুরুর দিন থেকেই নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ না করে চরম ভোগান্তিতে ফেলেছে পিডিবি। আর মাসে মাসে গড় বিল দিয়ে এই ভোগান্তি আরো দ্বিগুন আকারে পিড়া দিচ্ছে।

বিদ্যুৎ গ্রাহকরা বলেন, এখন থেকে নতুন ভোগান্তি হ্েচছ ফিউজ গেলেও টাকা ছাড়া লাগাতে চায় না বিদ্যু কর্মচারীরা। আর ট্রান্সমিটার একবার নষ্ট হলে৭/১০দিনও লাগানোর খবর থাকে না।

তারা বলেন, আমরা এলাকাবাসী ঐক্যবদ্ধ ভাবে বিল/ট্যাক্স/রাজস্ব দেয়া বন্ধ করলে সরকার তার প্রশাসন পরিচালনায়ে ব্যাপক ধ্বস নামবে।

.

এসময় বক্তব্য রাখেন- হাজী আব্দুল হালিম,মোঃ ইউনুছ, আহাম্মদ করিম, নুর আহম্মদ, মোঃ ইদ্রিস, সুলতান আহম্মদ, হাজী নুরুল আব্ছার, আবুল বাশার কন্ট্রঃ,সেকান্দার হোসেন,জাহিদ হোসেন,জানে আলম,মনজুর কাদের, মোঃ শফি,সাইফুদ্দিন,ওয়াহিদ হাসান,জাহাঙ্গীর হোসেন শান্ত,নজরুল ইসলাম মিন্টু,আব্দুল কুদ্দুস মাখন, রফিকুর হাসান সহ স্থাীয় নেতৃবৃন্দ।

বক্তারা অবিলম্বে পতেঙ্গা এলাকায় নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ নিশ্চিত করে জনগণ কে স্বাভাবিক জীবন যাপনে চলতে সহায়তা করাতে যথাযত বিদ্যুৎ কর্তৃপক্ষের সুবিচেনা কামনা করছেন।

৩ মন্তব্য
  1. Fa Him বলেছেন

    সব দেখি আওয়ামিলীগ এর লোক,,,
    নিজেরাই বিদুৎ এর দাবি করে,,,

  2. Fa Him বলেছেন

    সব দেখি আওয়ামিলীগ এর লোক,,,
    নিজেরাই বিদুৎ এর দাবি করে,,,

  3. Fa Him বলেছেন

    সব দেখি আওয়ামিলীগ এর লোক,,,
    নিজেরাই বিদুৎ এর দাবি করে,,,