অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শিক্ষামন্ত্রী নাহিদ ও তার স্ত্রী চিকনগুনিয়ায় আক্রান্ত

5
শিক্ষামন্ত্রী ও তার স্ত্রী।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় বিশ্রামে রয়েছেন। তাকে আরো সাতদিন বিশ্রামে থাকতে হবে। একই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার স্ত্রীও। বুধবার দুপুরে মন্ত্রী বেশি অসুস্থতা বোধ করেন। মাঝরাত থেকে মন্ত্রী ও তার স্ত্রী মাত্রারিক্ত জ্বরে আক্রান্ত হন।

শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার আফরাজুর রহমান বলেন, মন্ত্রী অসুস্থ হয়ে বাসায় অবস্থান করছেন। যার জন্য গতকাল (বুধবার)‍ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের ও আজ ইডেন মহিলা কলেজের ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিতে পারেন নি।

শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী কর্মকর্তা (এপিএস) জাকির হোসেন বলেন, একই ভাইরাসে আক্রান্ত হয়েছেন মন্ত্রীর স্ত্রীও। বর্তমানে নিজ বাসস্থানে বিশ্রামে রয়েছেন এ দম্পতি। তাদের চিকিৎসা চলছে। বুধবার দুপুরে মন্ত্রী বেশি অসুস্থতা বোধ করেন। মাঝরাতে মন্ত্রী ও তার স্ত্রী মাত্রারিক্ত জ্বরে আক্রান্ত হন।

তিনি জানান, এরপর (বৃহস্পতিবার) তাদের দু’জনকে ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসকরা শিক্ষামন্ত্রী ও তার স্ত্রীর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার পরামর্শ দেন। পরীক্ষা-নিরীক্ষা শেষে তারা চিকুনগুনিয়া ভাইরাসজনিত রোগে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন চিকিৎসকরা।

৫ মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    ডাক্তার জামাই আসেনাই?

  2. Mohammed Azad বলেছেন

    বালই হয়েচে

  3. Emdadul Islam Rubel বলেছেন

    এটা আবার কোন রোগ?

  4. Kauser Parvin বলেছেন

    ইমরান এইচ ডাক্তার,,সে দেখবে।

  5. Ahmed Mostaque বলেছেন

    ইমরান ভাই বাদ যাবে ক্যান!!