অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ছাড়া পেয়েছেন দক্ষিণ জেলা বিএনপি নেতা শেখ মহিউদ্দিন

3
.

ঢাকা থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিনকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর আজ বুধবার তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানাগেছে। মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে আরামবাগ বাস কাউন্টারের সামনে থেকে পুলিশ ও ডিবির লোক পরিচয় দিয়ে সাদা পোষাকধারীরা শেখ মহিউদ্দিনকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাবার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম জানান, বিকেল ৫টার দিকে শেখ মহিউদ্দিনকে ছেড়ে দিয়েছে। তিনি এখন চট্টগ্রামের পথে। তবে কারা তাকে কেন নিয়ে গিয়েছিল তা এখনো আমরা জানতে পারিনি।

শেখ মহিউদ্দিনের স্ত্রী লাকি আক্তার জানান, বিকাল সাড়ে ৫টার দিকে কেন্দ্রীয় বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, এম মোরশেদ খান ফোন করে জানিয়েছেন মহিউদ্দিনকে ডিবি অফিস থেকে  আরামবাগ বাস স্টেশনে এসে চট্টগ্রামের বাসে তুলে দিয়েছে। তবে আমি ফোন করে তার ফোন বন্ধ পাচ্ছি। আমার সাথে এখনো কোন কথা হয়নি।

.

উল্লেথ্য-মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফেরার জন্য বাসের টিকেট নিতে আরামবাগ বাস টার্মিলালে গেলে শেখ মহিউদ্দিনকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যায়।

এ নিয়ে গতকাল রাত থেকে আজ সারাদিন ঢাকা মহানগর ডিবি কার্যালয়ে বার বার যোগাযোগ করে শেখ মহিউদ্দিনের খোঁজ পায়নি তার পরিবার এবং বিএনপি নেতারা।

মহিউদ্দিনকে ছেড়ে দিতে অথবা আদালতে হাজির করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বুধবার চট্টগ্রামে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে দক্ষিণ জেলা বিএনপি। অবশেষে ধরে নিয়ে যাবার ১৭ ঘন্টার মাথায় তাকে ছেড়ে দেয়া হয় বলে বিএনপি নেতারা জানান।

*দক্ষিণ জেলা বিএনপি নেতা শেখ মহিউদ্দিনকে ঢাকায় ডিবি পরিচয়ে তুলে নিয়ে গেছে

৩ মন্তব্য
  1. Kauser Parvin বলেছেন

    আলহামদুলিল্লাহ।

  2. AK Azad বলেছেন

    খুব ভালো খবর

  3. Alim Uddin বলেছেন

    Good news