অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে মাইক্রোবাস পুকুরে পড়ে নিহত ৩ আহত ৯

2
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাইক্রোবাস পুকুরে পড়ে এক নারীসহ ৩ জন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল পৌনে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া ইউনিয়নের স্থানীয় একটি রোলিং মিলের পার্শ্বে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, মাইক্রোবাস যাত্রী মো. নাসের (৬০), মো. সোলেয়মান (৫১) ও স্থানীয় বাসিন্দা (পথচারী) মনিকা (৪৭)।

আহতরা হলেন-আবু তালেব (৩৮),আবদুল আজিজ (৫০),মোহাম্মদ সাঈদ(১০),জাকির হোসন (৫০),আরিফ (৩০),মফিজ (৬০),আরোয়ারা (২৮),মমতাজ (৪০),আলী আকবর (৩৫)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, চট্টগ্রম শহর থেকে হাইচ মাইক্রোবাস নিয়ে মীরসরাইয়ের বারৈয়ারহাট আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় সকাল পৌনে ৭টার দিকে বাঁশবাড়িয়া অতিক্রমকালে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে পুকুরে পড়ে যায়।

তিনি জানান, আহতরা জানিয়েছেন, বারৈয়ারহাটে তাদের একজন আত্মীয় মারা গেছেন, সে খবর পেয়ে তারা নগরীর বহদ্দারহাট থেকে মীরসরাই যাচ্ছিলেন।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এবং পুলিশ তাদের উদ্ধার করেছে। ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। ৫ জনকে আহতবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতদের মধ্যে দুইজন পুরুষ মাইক্রোবাসের যাত্রী, অপর একজন মহিলা স্থানীয় বাসিন্দা। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যওয়ার সময় মনিকা নামে এ নারী রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। তাকে চাপাদিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে যায় বলে প্রত্যক্ষ্যদর্শীরা জানান।

২ মন্তব্য
  1. Gafur বলেছেন

    মন্তব্য লিখুনঃvery sad

  2. Rahim বলেছেন

    মন্তব্য লিখুনঃinnalilah