অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে বাসচাপায় শিশু আহত, বাসে আগুন

0
ফাইল ছবি।

নগরীতে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হওয়ার জের ধরে ক্ষুব্ধ জনতা একটি বাসে আগুন এবং ভাঙচুর করেছে। রবিবার দুপুরে চকবাজার থানার চন্দনপুরা ফায়ার ষ্টেশনের দুইশ গজ দুরে এ ঘটনা ঘটেছে।

তবে নিহত শিশুর পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, দুপুর ১টার দিকে শহর এলাকার একটি বাস (কালুরঘাট টু মার্কেট) সিরাজুদ্দৌলা রোড় দিয়ে যাবার সময় চন্দনপুরা এলাকায় অন্য আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে এক অজ্ঞাত শিশুকে চাপা দিয়ে আহত করে।

এসময় পথচারী এবং এলাকাবাসীরা বাসটি আটক করে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। এতে বাসটির ব্যাপক ক্ষতি হয়। আগুন লাগার খবর পেয়ে পাশবর্তি  চন্দনপুরা ফায়ার ষ্টেশন থেকে একটি গাড়ি আগুন নির্বাপণ করেন।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রূপম কান্তি বিশ্বাস বলেন, ক্ষব্ধ জনতা চন্দনপুরা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে। তবে কি কারণে আগুন দিয়েছে জানি না। আজ যেহেতু হরতাল ছিল হয়তো পিকেটাররা আগুন দিতে পারে। আমাদের চন্দনপুরা ইউনিটের একটি গাড়ি চেষ্টা চালিয়ে বেলা দেড়টার দিকে আগুনে নিয়ন্ত্রণ করেছে। এতে ৩০ হাজার টাকা ক্ষয়ক্ষতি ১০ লাখ টাকার সম্পদ রক্ষা করা হয়েছে।

এদিকে আহত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেয়া হয়েছে বলে জানান, হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম।