অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ধর্ম ব্যবসায়ীরা আবার রাস্তায় নেমেছে-ডিআইজি

1
.

ধর্ম ব্যবসায়ীরা আবার রাস্তায় নেমেছে মন্তব্য করে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বলেছেন, ধর্ম ব্যবসায়ীরা জঙ্গিবাদ সৃষ্টি করেছে। এর উদ্দেশ্য হলো বাংলাদেশের উন্নয়নের যে কাজ চলছে সব বন্ধ করে দেওয়া।

তিনি আজ বুধবার চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন মাঠে চট্টগ্রামের মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সম্মাননা অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, পদ্মা সেতু থেকে শুররুকরে শত শত হাজার হাজার লক্ষ লক্ষ কোটি টাকার কাজ চলছে। বিদেশি ইঞ্জিনিয়াররা যাতে এসব প্রকল্পে কাজ না করে সেজন্য বিদেশিদের টার্গেট করেছে। যাতে কোনো বিদেশি মানুষ আওয়ামী লীগ সরকারের কোনো উন্নয়ন কাজে সাহায্য করতে না পারে। পদ্মা সেতু যাতে পদ্মায় ডুবে থাকে, ঢাকায় মেট্রোরেল ডুবে থাকে, হাজার কোটি টাকার সমস্ত বিদ্যুৎকেন্দ্র যাতে বন্ধ হয়ে যায়। এটাই তারা চায়।

বক্তব্যে ডিআইজি আরো বলেন, যে জাতি যুদ্ধে জয়ী হয় তারা উন্নতি করতে পারে। পরাজিত জাতি কখনোই যুদ্ধজয়ী জাতির মতো উন্নতি করতে পারে না। পাকিস্তানের কী অবস্থা আজ দেখেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। যে দলটি স্বাধীনতাযুদ্ধে নেতৃত্ব দিয়েছে সেই দলটি আজ দেশের নেতৃত্ব দিচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে। ভিয়েতনাম উন্নত হয়েছে যে দল স্বাধীনতাযুদ্ধে নেতৃত্ব দিয়েছে তারা আজ পর্যন্ত ক্ষমতায় আছে বলে।

নগর পুলিশের উপ-কমিশনার (সদর) ফারুক আহমদ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন।

অতিথি ছিলেন নগর পুলিশের কমিশনার মো. ইকবাল বাহার, চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের জেলা ইউনিট কমান্ডার মো. সাহাবউদ্দিন, মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ প্রমুখ।

১ টি মন্তব্য
  1. Shafiqul Islam বলেছেন

    এই শালায় কি মুসলিম নাকি আ’লীগ!!