অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে তেলের ভাউচার বিস্ফোরণে নিহত ১, আহত ১

0
বিস্ফোরণের তেলের ভাউচারটি উদ্ধার করে পুলিশ নিয়ে যাচ্ছে।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ডের ছলিমপুর এলাকায় তেলের ভাউচারের টাঙ্কি বিস্ফোরণ হয়ে একজন নিহত ও অপর একজন আহত হয়েছে।

অাজ সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে দক্ষিণ ছলিমপুরস্থ প্রয়াত এমপি আবুল কাসেম মাষ্টারের বাড়ির সামনে একটি ওয়ার্কশপে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত যুবকের নাম শাহীন (২১) তিনি কুমিল্লার লাঙ্গল কোট থানার জনৈক শাহজালালের ছেলে এবং মেসার্স আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস নামে একটি ওয়ার্কশপের কর্মচারী। এসময় গুরুতর আহত হয়েছেন ওয়ার্কশপটির অন্য কর্মচারী মাহবুব (২৩)। আহত যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত যুবক শাহীন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম এ ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান সীতাকুণ্ডে তেলের ভাউটারের টাঙ্কি বিস্ফোরণ আহত ২ জনকে হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়েছে। অপর জনের অাবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষ্যদর্শী নাছির উদ্দিন জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে  মেসার্স আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের দুই মিস্ত্রী খালি অকটেনের ভাউচারের টাঙ্কির উপর বসে কাজ ওয়াল্ডিং করার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্হলে একজন নিহত হয় এবং অপর একজন আহত হয়।

এদিকে বিস্ফোরিত তেলের বাউচারটি উদ্ধার করলেও নিহত ও আহত ব্যাপারে কিছু জানেন না বলে জানান ফৌজদারহাট পুলিশ ফাড়িঁর ইনচার্জ নজরুল ।

জানাগেছে স্থানীয় প্রভাবশালী একটি মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। তাদের কারণে সীতাকুণ্ড পুলিশ ঘটনার ব্যাপারে মুখ খুলছে না।