অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে স্ত্রীর সাথে ঝগড়া করে বাস চালকের আত্মহত্যা

0
.

চট্টগ্রাম মহানগরীতে দাম্পত্য কলহের জের ধরে নাইমুল ইসলাম (২৩) নামে এক বাস চালক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার রাতে নগরীর চান্দগাঁও থানার কে বি আমান আলী রোডের বেলাল কলোনির ভাড়া বাসায় বাসায় এ ঘটনা ঘটেছে।

নিহত নাইমুল ইসলাম সিটি সার্ভিস বাসের চালক ছিলেন এবং তিনি চান্দগাঁও পুরাতন থানা এলাকার মুজিবুল করিমের ছেলে বলে পুলিশ জানায়।

এদিকে রাতে বাসায় গলায় ফাঁস লাগানোবস্থায় প্রতিবেশীরা নাইমুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর এ সুযোগে নাইমুলের স্ত্রী নাসরিন আক্তার পালিয়ে যায় বলে অভিযোগ করেন নাইমুলের বড় ভাই ইকবাল হোসেন। তার ধারণা স্ত্রী হয়তো নাইমুলকে হত্যা করেছে তাই পালিয়ে গেছে।

ইকবাল হোসেন পুলিশকে জানান, দেড় বছর আগে প্রেম করে নাসরিনকে বিয়ে করার কিছুদিন পর থেকে আলাদা বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল নাইমুল। তাদের সংসার সুখের ছিলনা। প্রায় ঝগড়া ঝাটি হতো।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, গতকাল রাতে নাইমুল নামে এক যুবককে স্বজনরা হাসপাতালে নিয়ে এলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। স্বজনরা বলেছে নাইমুল নিজ বাসায় স্ত্রীর সাথে ঝগড়া করে আত্মহত্যা করেছেন।