অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভাটিয়ারী বিএমএ এলাকা থেকে ৪ দিনের মাথায় আরও একটি লাশ উদ্ধার

4

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

ভাটিয়ারী বিএমএ এলাকা (লিংক রোড)।

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীস্থ বাংলাদেশ মিলিটারী একাডেমী (বিএমএ) এলাকা থেকে আরো একটি অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার করেছে পুলিশ। এনিয়ে ৪ দিনের ব্যবধানে দুই নারী-পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেনা নিয়ন্ত্রিত গালফ ক্লাবের পাশে সান সেড এলাকার পাহাড়ের নীচে লেকের পানির একটু উপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে সীতাকুণ্ড থানা পুলিশ জানায়।

আনুমানিক ৩২ থেকে ৩৫ বছর বয়সী এ যুবকের দুই কানের পাশে কোপানোর আঘাত এবং এক পায়ের গোড়ালীর রগ কাটা ছিল বলে জানান লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত থাকা একজন প্রতক্ষ্যদশী। তার মতে লাশটি পঁচে গলে গেছে। ধারণা করা হচ্ছে ৭/৮ দিন আগেই মৃত্যু বা হত্যা করা হয়েছে।

ঘটনাস্থল থেকে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, ‘ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকায় অজ্ঞাতনামা আনুমানিক এক সপ্তাহ আগের গলিত লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। লাশটি এক সপ্তাহ আগে কে বা কারা হত্যা করে পাহাড়ের পাদ দেশে ফেলে দিয়েছে বলে মনে হচ্ছে। লাশের শরীরে আঘাতের চিহৃ রয়েছে।

এর আগে গত ৬ মার্চ এলাকায় (এক কি: মি: ব্যবধান) গল্ফ এণ্ড কান্ট্রি ক্লাব এলাকা থেকে এক অজ্ঞাতনামা (২২) যুবতীর লাশ উদ্ধার করেছিল পুলিশ। ৪ দিনেও পুলিশ তার পরিচয় এবং হত্যার ক্লু-বের করতে পারেনি।

এ অবস্থায় ৪ দিনের ব্যবধানে দুই নারী-পুরুষের মৃত দেহ উদ্ধারের ঘটনায় এলাকার জনমনে কৌতুহল এবং ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

স্থানীয়দের মতে সেনাবাহিনী নিয়ন্ত্রিত এলাকা নিরাপদ জোন হলেও তা এখন ক্রাইম জোনে পরিণত হয়েছে। বিশেষ করে ভাটিয়ারী হাটহাজারী লিংক রোড়ের দুই পার্শ্বে নৈসর্গিক পাহাড়ী এলাকায় পাহাড়ে ভাঁজে ভাঁজে আকাঁ বাঁকা মনোরম লেকের কারণে এলাকাটি বেশ কয়েক বছর ধরেই ভ্রমন পিপাসুদের কাছে আর্কষনীয় হয়ে উঠেছে। প্রতিদিন শত শত নারী পুরুষ এ এলাকায় অবাধে যাতায়াত এবং টাকার বিনিময়ে লেকে স্পীডবোটে ভ্রমন করে থাকে।

*ভাটিয়ারী গল্ফ ক্লাব এলাকায় অজ্ঞাত যুবতীর লাশ

৪ মন্তব্য
  1. Manik Islam বলেছেন

    ❤?ওকে ব্রো?❤

    এখন সময়ঃ 10:46 PM

    ✔ ✳পারসোনাল বোট?Manik Islam বোট? ?

    ? ⛹ ?অল টাইম এক্টিভ ? ⛹ ?

    ✍ ☘ স্পিড 3.9G লাইকার ? ✍

    ?–? Host4Bot.Tk-Server2 ?–?

  2. Apu Leo বলেছেন

    Taj Rony অডা ইন কি শুরু ওইয়েদে তোরার এন্ডে…?

  3. Taj Rony বলেছেন

    ar abinibhooo Apu Leo

  4. RJ Raaj বলেছেন

    lojjjja