অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভাটিয়ারী গল্ফ ক্লাব এলাকায় অজ্ঞাত যুবতীর লাশ

1
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
উদ্ধার হওয়া অজ্ঞাত যুবতী। (পরিচয় পাওয়ার জন্য লাশে ছবি দেয়া হয়েছে)

চট্টগ্রামের সীতাকুণ্ডস্থ বাংলাদেশ মিলিটারী একাডেমি সংলগ্ন ভাটিয়ারী গল্ফ এণ্ড কান্ট্রি ক্লাব এলাকা থেকে এক অজ্ঞাতনামা (২২) যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার বেলা একটার দিকে সীতাকুণ্ড থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

স্থানীয়রা জানান, সকালে ভাটিয়ারী হাটহাজারী সড়কের পার্শ্বে গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব এলাকা লেকর পার্শ্বে এক অজ্ঞাত নামা যুবতীর লাশ দেখতে স্থানীয় এলাকাবাসীরা প্রথমে মিলিটারী একাডেমির সেনা সদস্যদের জানায়। পরে দুপুরে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

কালো বোরকা পরিহিত যুবতীর হাতে একটি ভ্যানিটি ব্যাগ ধরা ছিল। লাশটি উপোড় হয়ে পড়েছিল। পাশে পড়েছিল এক জোড়া চামড়ার সেন্ডেল।

সীতাকুন্ড থানার এস.আই মাহাফুজ জানান, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে এসে অজ্ঞাত নামা যুবতীর লাশটি উদ্ধার করেছি।
লাশের গালের দুই পার্শ্বে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে গতকাল সন্ধ্যার দিকে এখানে বেড়াতে এসে যুবতীকে হত্যা করে ফেলে যায় তার সঙ্গীরা। তবে আমরা এখনো তার পরিচয় সনাক্ত করতে পারিনি।

তিনি জানান, এলাকাটি বাংলাদেশ মিলিটারী একাডেমি (বিএমএ)র সংরক্ষিত এলাকা, তাই চট্টগ্রাম থেকে সিআইডি একটি তদন্ত টিম আসবে। সিআইডি তদন্ত করার পর লাশ মর্গে পাঠানো হবে।

 

১ টি মন্তব্য
  1. RJ Raaj বলেছেন

    AWAMILIGER SHORKAR ARO ONIK KICO DEKHAR BAKI ACY.