অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে পিকনিকের গাড়ি দুর্ঘটনায় কবলিত: আহত ১২

0
.

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাশঁবাড়িয়া এলাকায় পিকনিকের বাসের সাথে পানিবাহি গাড়ির সংঘর্ষে অন্তত ১২ জন নারী পুরুষ বাসযাত্রী আহত হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া পিএইচপি কারখানার গেইটে এ দুর্ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, পিকনিকে উদ্দেশ্যে যাওয়া বাসযাত্রী রাহেলা আক্তার (২০), ফাহিমা খানম (৪৮), সুরুত জাহান (৩২), ববিতা রাণী দে (৩৭), আক্তার জাহান (৪০), নুসরাত জাহান (১৩), রৌশন জাহান সাথী (১৭), খালেদা আক্তার (৪৫), সালমা আক্তার নিপু (১৭), দিলোয়ারা বেগম (৪০) ও সাবেদুন (১০)।

সার্ভিসের উপ সহকারী পরিচালক জসিম উদ্দিন এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে বাস এবং পানিবাহি ট্যাঙ্কের মধ্যে সংঘর্ষে ১২ জন নারী পুরুষ শিশু আহত হয়েছে। ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের কর্তব্যরত কর্মকর্তা মো. ইয়াছিন পাঠক ডট নিউজকে জানান, আমাদের একটি গাড়ি সকালে স্টেশনে আসার সময় পথে বাঁশবাড়িয়া এলাকায় দুর্ঘটনা দেখতে পেয়ে ১২ জনকে আহতবস্থায় উদ্ধার করে ১১ জনকে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিনি জানান, আহত বাস যাত্রীরা মীরসরাই এলাকার বাসিন্দা। তারা পিকনিকে যাওয়ার সময় দুর্ঘটনায় কবলিত হয়।