অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পথহারা বিএনপিকে নিয়ে ভাবার সময় নেই- চট্টগ্রামে সেতুমন্ত্রী

1
.

পদ্মা সেতু নিয়ে কানাডার আদালতের রায়কে স্বাগত জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বলেন, এর মাধ্যমে প্রমাণ হয়েছে, দুর্নীতির অভিযোগ ছিল সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র।

তিনি আজ শনিবার সকালে ৬২ কোটি টাকা ব্যয়ে নির্মিত পটিয়া বাইপাস সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় মন্ত্রী অভিযোগ করেন, ভোটে হেরে যাওয়ার ভয়ে নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে বিএনপি। তিনি বলেন, পথ হারিয়ে বিএনপি এখন দিশেহারা। তাদের নিয়ে ভাবার কোন প্রয়োজন নেই।

ওবায়দুল কাদের আরো বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য, জনগণের চলাচলের রাস্তা বন্ধ করে সমাবেশ করা যাবে না। বিএনপি এখন নালিশ পার্টি। সার্চ কমিটি গঠনের জন্য রাষ্ট্রপতির কাছে নাম জমা দিয়েও তারা সিইসিকে বিতর্কিত করার চেষ্টা চালাচ্ছে। বিএনপি বুঝতে পেরেছে নির্বাচনে তারা জিততে পারবে না, নারায়ণগঞ্জের মতো ভরাডুবি হবে। বিএনপি দেখুক, নির্বাচন কমিশন কিভাবে নির্বাচন পরিচালনা করে। এ কমিশন সেই আজিজ মার্কা কমিশন নয়। আজিজ বিএনপির লোক ছিলেন। সার্চ কমিটি যে সিইসির নামের তালিকা দিয়েছে সেখানে আওয়ামীলীগের একজন ও বিএনপির একজনকে রেখেছে।

পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র অধ্যাপক হারুনুর রশিদের সভাপতিত্বে ইন্দ্রপুল হলটুডে কনভেনশন সেন্টার চত্ত্বরে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দীন আহমদ, বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, ওয়াসিকা আয়শা খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, সদস্য দেবব্রত দাশ, আকম সামশুজ্জামান চৌধুরী, পৌরসভা আ’লীগের সেক্রেটারী আলমগীর আলম।

 

১ টি মন্তব্য
  1. Mustakim Mustakim বলেছেন

    কাকু বিএনপি পথ হারা হলে আউয়া মিলীগ বতমানে দিশেহারা ।