অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রিহ্যাব ফেয়ার উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
.

“রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার” এর তৃতীয় দিনে আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে ১০ম বারের মতো শিশু চিত্রাঙ্কন প্রতিযোগীতা। সকাল ১০টায় নগরীর হোটেল রেডিসন ব্লু বে-ভিউ এর মোহনা হলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন প্রতিযোগীতায় চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব শামসুল আরেফীন, সভাপতিত্ব করেন রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আব্দুুল কৈয়ূম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিহ্যাব ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) জনাব মোহাম্মদ ওমর ফারুক এবং রিহ্যাব ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: দিদারুল হক চৌধুরী। সম্মানিত বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী আহমেদ নেওয়াজ, ফ্যাশন ডিজাইনার আইভি হাসান ও জনাব এইচ.এম ইলিয়াছ। আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদ্যবৃন্দ এবং ফেয়ার আয়োজক কমিটির সদস্যবৃন্দ।

প্রতিবারের ন্যায় এবারও ২টি বিভাগ এবং ২টি নির্ধারিত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। “ক” শাখাঃ (২য় শ্রেনী হতে ৫ম শ্রেনী) নির্ধারিত বিষয়ঃ আমার বাড়ি, “খ” শাখাঃ (৬ষ্ঠ শ্রেনী হতে ৮ম শ্রেনী) নির্ধারিত বিষয়ঃ শীতের সকাল। ক শাখা থেকে ১ম হয়েছে নাফিজা নেওয়াজ, ৮ম শ্রেণী, রোল নং- ৪৬, নরুল ইসলাম চৌধুরী উচ্চ বালিকা বিদ্যালয়। খ শাখা থেকে ১ম হয়েছে আবদুর রশীদ, ৪র্থ শ্রেণী, রোল নং-৭, রেডিয়েন্ট স্কুল এ্যান্ড কলেজ। প্রতিযোগীতায় ১ম থেকে ৫ম স্থান অধিকারীদের ক্রেস্ট প্রদান করা হয়।