অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে সিএনজি অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

0
.

জেলার বোয়ালখালী উপজেলায় বালুবোঝাই ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

আজ সোমবার (২২ এপ্রিল) সকাল পৌনে ৬ টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নে আরাকান সড়কের রায়খালীর পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোরিকশার চালক মো. দেলোয়ার (৩০) ও যাত্রী মিজানুর রহমান (৩০)। দেলোয়ারের বাড়ি চাঁদুপর জেলায় এবং মিজানের বাসা নগরীর লালখান বাজারে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানান, নগরীর লালখান বাজার এলাকা থেকে অটোরিকশা করে বোয়ালখালী গোমদন্ডী ফুলতল মাছের আড়তে মাছ নিতে আসছিলেন ব্যবসায়ী মিজানুর রহমান। আরকান সড়কের রায়খালীর পুল এলাকায় বালুবাহী মিনি ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক দেলোয়ার হোসেন মারা যান। এরপর গুরুতর আহত মাছ ব্যবসায়ী মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী থানার উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বলেন, গোমদন্ডী ফুলতল মাছের আড়তে মাছ নিতে আসছিলেন ব্যবসায়ী মিজানুর। আরাকান সড়কের রায়খালীর পুল এলাকায় বালুবোঝাই ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক দেলোয়ার মারা যান। গুরুতর আহত মাছ ব্যবসায়ী মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা হয়েছে, আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।