অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত

0
ফাইল ছবি।

জুনিয়র সিনিয়রের দ্বন্ধের জেরে চট্টগ্রাম সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে অন্তত ৫ কর্মী আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- ওয়াহিদুল রহমান সুজন (২৪), মঈনুল ইসলাম(২০), তৌহিদুল করিম ইমন (২১), মো: জাহিদ (২০) ও আমিন ফয়সাল বিদ্যুৎ (২১)। তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম কলেজ সূত্র জানায়, আজ বুধবার (২৭ মার্চ) দুপুরে ক্যাম্পাসে জুনিয়র সিনিয়রের দ্বন্ধের জেরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের মধ্যে মধ্যে সংঘর্ষ হয়। গ্রুপ দুটি চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের উপগ্রুপ বলে প্রাথমিকভাবে জানা গেছে। উভয়পক্ষ লোহার রড ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ওয়ালি উদ্দীন আকবার বলেন, ঘটনাস্থলে পুলিশ আছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

জানতে চাইলে কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম।বলেন,  বেঞ্চে পা তুলে বসা নিয়ে সিনিয়র-জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়েছিল। তেমন বড় কিছু না, চড়-থাপ্পর মেরেছে। কেউ গুরুতর আহত হননি। পরে নিজেরা মিটমাট করে নিয়েছি।