অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কক্সবাজারে নিজ ঘরে নারীকে গলাকেটে হত্যা

0
.

কক্সবাজারে নিজ ঘরে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ সময়ে মেঝেতে রক্তাক্ত দা পাওয়া যায়। কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ চেয়ারম্যান ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম রিনা আক্তার (৪০)।

মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত রিনা আক্তার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ চেয়ারম্যান ঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী।

এদিকে এ ঘটনায় নিহত ওই নারীর স্বামী আবু নাছের, দারোয়ানসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রকিবুজ্জামান বলেন, ‘কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ায় নিজ বাড়িতে এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে, মুঠোফোনে এমন সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থলে বিছানায় গলা কাটা অবস্থায় এক নারীর মরদেহ দেখতে পাওয়া যায়। আর মরদেহের পাশ থেকে উদ্ধার করা হয় একটি রক্তাক্ত দা।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রকিবুজ্জামান বলেন, ‘আলমারি ও লকার ভাঙ্গা ছিল না এবং স্বর্ণালঙ্কার বা নগদ টাকা লুট করা হয়েছে এ ধরণের কিছু পাওয়া যায়নি। আর এ ঘটনার ব্যাপারে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আরও অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে থানায় আনা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, এ বিষয়ে পুলিশ কাজ করছে। সিআইডির টিম এসেছে তারা আলামত সংগ্রহ করছে। পরবর্তী তদন্ত সাপেক্ষে এ ঘটনার রহস্য উন্মোচন করা হবে।